Les nouveautés et Tutoriels de Votre Codeur | SEO | Création de site web | Création de logiciel





seo Let’s up internet speed by server hack! 2013

Seo Master present to you:
আমি কথা দিলাম এই ট্রিকস টা করে সবাই হয়ে তাকিয়ে থাকবেন।নিজেই দেখে নিন তাহলে।হেকিং করা আমি খারাপ কিছু মনে করি না যদি সেটা যদি হয় ভালোর জন্য।এই টপিক নিয়ে আমি অনেক গুলো পোস্ট দিবো, সবাই নিয়মিত থাকবেন। আরেকটা কথা আমি সিউর দিয়ে বলতে পারি এমন ট্রিকস আগে কথাও দেখেন নি।তবে সাইটে কিছু মোহা গিয়ানি লোক আছে তাদের কথা বাদ।আমার মত নরমান মানুষ হলে উপকার হবেন।
আজকে আমরা ইন্টারনের এর সার্ভার হেক করে আমাদের ইন্টারনেটের স্পিড বারাবো।এত গুলো টাকা খরচ করেন ইন্টারনেটের জন্য সেটা যদি পেয়সা উসুল না হয় কনো মজা আছে? আমার কথা হলো টাকা যখন দিবই তাহলে এচ্ছা মত আগে মজা নিয়া নেই।হাহাহাহহা.কি বলেন?খুব সহজে কাজটা করা যায়।


১। run ক্লিক করে regedit টাইপ করে enter দিন।
২। এখানে যান
HKEY_CURRENT_USER\Software\microsoft\Windows\CurrentVersion\InternetSettings
৩। ডান পাশের সাদা জায়গায় রাইট ক্লিক করে নিউ DWORD Value নিন সেটার নাম দিন MaxConnectionsPerServer
এখন এটা ডাবল ক্লিক করে অপেন করে Hexadecimal ক্লিক করে value data জায়গায় 000000a দিন OK দিয়ে বের হয়ে আসুন।
৪। আবার ডান পাশের সাদা জায়গায় রাইট ক্লিক করে নিউ DWORD Value নিন সেটার নাম দিনMaxConnectionsPer1_0Server
এখন এটা ডাবল ক্লিক করে অপেন করে Hexadecimal ক্লিক করে value data জায়গায় 0000000a দিন OK দিয়ে বের হয়ে আসুন।
৫। আপনার ব্রাউসার বন্ধ করে আবার অন করুন অথবা পিসি রিস্টার্ট দিন।
৬। এখন নিচে কমেন্টস দিন কেমন লাগলো
2013, By: Seo Master

Labels: ,



Leave A Comment:

Powered by Blogger.